Home / বিবিধ / অসহায় দুঃস্থদের পাঁশে গরিবের বন্ধু পারভেজ বেপারি

অসহায় দুঃস্থদের পাঁশে গরিবের বন্ধু পারভেজ বেপারি

বিশেষ প্রতিনিধিঃ

করোনার মহামারিতে পুরো দেশ লকডাউন হওয়ায় অসহায়, দুস্থ ও গরীব মানুষগুলো বলাচলে অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে। কর্মহীন এইসব মানুষগুলোর পাশে দাঁড়াতে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন বিশিষ্ট মানবতাবাদী, গরিবের বন্ধু পারভেজ বেপারি।

তারই ধারাবাহিকতায় আজ রবিবার সকাল ১১ টায় জনাব পারভেজ বেপারি, অতিরিক্ত আইজিপি মাহবুব হোসের পক্ষে মুন্সীগঞ্জ সদরের বজ্রযোগোনী ১নং ওয়ার্ড এর মালপাড়া এলাকায় ১০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। উপহার সামগ্রীর মধ্যে ছিলো, চাল, ডাল,আলু, পিয়াজ, লবণ, ও সাবান।

এসময় পারভেজ বেপারি বলেন, অদৃশ্য এক ক্ষুদ্র ভাইরাসের তাণ্ডব মোকাবেলায় সারা বিশ্বের মতো বাংলাদেশ ও লকডাউনে যেতে বাধ্য হয়েছে। এই মহামারীতে দরিদ্র ও শ্রমজীবী মানুষরাই সবচেয়ে বেশি ঝুঁকিতে আছে। আপনারা কোন চিন্তা কুরবেন না, যে পর্যন্ত করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে, আমি আপনাদের পাশে আছি, থাকবো।

সমাজের অভাবগ্রস্ত ও দুঃস্থ পরিবারগুলোর পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোটাতে বিত্তবানদেরকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে পারভেজ বেপারি বলেন, বিত্তবানেরা এগিয়ে এলে একদিন ক্ষুধা মুক্ত দেশ গড়ে তোলা যাবে ইনশাআল্লাহ।

পারভেজ বেপারি আরও বলেন অতিরিক্ত আইজিপি মাহবুব হোসের পরিবারের জন্য সবাই দোয়া করবেন তিনি যেন আপনাদের পাশে সবসময় থাকতে পারেন।

এই সময় উপস্থিত ছিলেন, বজ্রযোগোনী ইউনিয়ন মহিলা আওয়ামিলীগের সভাপতি পাপিয়া আক্তার মুক্তা, বজ্রযোগোনী ইউনিয়ন মহিলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক নাজমা বেগম, যুবলীগ নেতা শামীম বেপারী , কালাম দেওয়ান, গিয়াস দেওয়ান। মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চিশতিয়া বেপারী। আওয়ামীলীগ নেতা রনি শেখ, বাবুল মণ্ডল।

About admin

Check Also

ঈদের আনন্দ সবার মাঝে পৌছে যাক

সালমান ফয়সল – মানবতার এক উজ্জ্বল নক্ষত্র মিরপুরের মোল্লা পরিবারের সন্তান ইমরান মোল্লা ۔যিনি দেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *