Home / বিবিধ / আল্লাহর অশেষ রহমতে কোন ইমাম ও মুয়াজ্জিন এর ক্ষতি হতে শুনি নাই

আল্লাহর অশেষ রহমতে কোন ইমাম ও মুয়াজ্জিন এর ক্ষতি হতে শুনি নাই

বিশেষ সংবাদদাতাঃ মুন্সিগঞ্জ সদর উপজেলার রামপালে ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে নগদ টাকা ও লুঙ্গি বিতরণ করেছেন বিশিষ্ট সমাজসেবক পারভেজ বেপারী। শুক্রবার (২২ মে) দুপুরে রামপালের বল্লালবাড়ি এলাকায় ইউনিয়নের প্রায় ১০০ মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের মাঝে ‘ঈদ উপলক্ষে’ নগদ টাকা ও লুঙ্গি বিতরণ করা হয়।

এসময় পারভেজ বেপারী বলেন, ইমাম ও মুয়াজ্জিনগণ সমাজের সবচেয়ে সম্মানিত মানুষ, কিন্তু দুঃখের বিষয়, তাদের খোঁজ খবর কেও নেয় না। আমি পারভেজ বেপারী আপনাদের পাঁশে আছি, সুখে-দুঃখে আপনাদের পাশে আজীবন থাকবো ইনশা আল্লাহ।

এ সময় তিনি আরও বলেন, করোনা ভাইরাস এতো মানুষের ক্ষতি করলো কিন্তু আল্লাহর অশেষ রহমতে কোন ইমাম ও মুয়াজ্জিন এর ক্ষতি হতে শুনি নাই। আল্লাহ নিজেই আল্লাহর প্রিয় বান্দা ও আল্লাহর প্রিয় ঘর রক্ষা করেছেন।

অনুষ্ঠানে তিনি বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন ও তার স্ত্রী তাসলিমা কুইন এর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবুল হোসেন, বল্লালবাড়ি পঞ্চায়েত কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা চুন্নু বেপারী, পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক জসিম দেওয়ান, জেলা মাইক্রোবাস সমিতির সভাপতি সাজ্জাদ বেপারী, সাবেক ছাত্রনেতা জালালউদ্দিন জনি, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চিশতিয়া বেপারী, যুবলীগ নেতা শামিম আহমেদ, সমাজসেবক হাজী গিয়াস উদ্দিন, কালাম দেওয়ান প্রমুখ।

About admin

Check Also

ঈদের আনন্দ সবার মাঝে পৌছে যাক

সালমান ফয়সল – মানবতার এক উজ্জ্বল নক্ষত্র মিরপুরের মোল্লা পরিবারের সন্তান ইমরান মোল্লা ۔যিনি দেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *