Home / করোনা ভাইরাস / এইচ এস সি পরিক্ষার্থী মনিরা আক্তারের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সহায়তা

এইচ এস সি পরিক্ষার্থী মনিরা আক্তারের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সহায়তা

মাহমুদুন্নবী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নওগাঁর পত্নীতলায় গরীব,অসহায়দের মাঝে খাবার দিয়ে সহযোগীতা করেছেন “মাদক ও বাল্যবিবাহ মুক্ত পত্নীতলা উপজেলা গড়তে চাই” সংগঠনের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মনিরা আক্তার (রিয়া মনি)।

মরণব্যাধি নোভেল করোনা ভাইরাসের বর্তমানে সারা পৃথিবীতে মহামারির আকার ধারণ করেছে। যার হাত থেকে আমাদের বাংলাদেশও রক্ষা পায়নি।এই মরণব্যাধি নোভেল করোনা ভাইরাসের কবল থেকে দেশের মানুষকে বাঁচাতে সরকার সারাদেশে লক ডাউনের ঘোষণা করেছে।যার কারণে গরীব খেঁটে খাওয়া মানুষগুলোর কাজ বন্ধ হবার কারণে তারা বড় অসহায় হয়ে পড়েছেন পরিবার নিয়ে।সরকার তাদের যে পরিমানের ত্রাণ দিচ্ছে কিন্তু সেই পরিমাণের ত্রাণ দিয়ে একটি পরিবার কতদিনই বা চলবে।সেজন্য এই গরীব খেঁটে খাওয়া মানুষগুলোর পাশ্বে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতার হাত বাড়িয়েছেন দেশের রাজনীতিবীদ,সম্পদশালী ব্যক্তিসহ দেশের সূধী সমাজ।
এরি ধারাবাহিকতায় পত্নীতলা উপজেলা মটিন্দর ইউনিয়নের শিবপুর এলাকার এইচ এস সি পরিক্ষার্থী মনিরা আক্তার(রিয়া মনি) এলাকার গরীব খেঁটে খাওয়া মানুষগুলোর পাশ্বে দাঁড়িয়েছেন বাবা-মায়ের দেওয়া খাবার টাকা, দীর্ঘদিন থেকে সঞ্চয় করে সেই টাকা দিয়ে ২৫ টি পরিবারের মাঝে চাল,ডাল,আলু,তেল,সাবান,পিয়াজ,সবজি দিয়ে।

মনিরা আক্তার ( রিয়া মনির) এই কাজ দেখে সুধীসমাজসহ এলাকার সর্বস্থরের মানুষ তার আগামী দিনগুলোর পথ চলার জন্য মঙ্গল কামনা করেছেন আর বলেছেন আমাদের যাদের সামর্থ আছে কিন্তু এখনো অসহায়দের মাঝে দাঁড়াইতে পারিনি তাদের জন্য মনিরা আক্তার (রিয়া মনি) অনুপ্রেরণা।

About admin

Check Also

চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার মহোদয়ের নেতৃত্বে ত্রান বিতরণ।

মোঃ রবিউল ইসলাম, চুয়াডাঙ্গা থেকে +8801984910935 চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার মহোদয় মোঃ জাহিদুল ইসলাম স্যারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *