Home / জাতীয় / করোনাযুদ্ধে দুই পুলিশ সদস্যের মৃত্যুতে লায়ন খান আকতারুজ্জামানের শোক

করোনাযুদ্ধে দুই পুলিশ সদস্যের মৃত্যুতে লায়ন খান আকতারুজ্জামানের শোক

করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে জীবন দিলেন আরও দুই পুলিশ সদস্য। করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা ডিএমপি’র এএসআই মোঃ আবদুল খালেক ও কনস্টবল মোঃ আশেক মাহমুদের অকাল মৃত্যুতে বাংলার টিভি ৭১ এর ভাইস চেয়ারম্যান লায়ন মোঃ আব্দুর রহমান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব লায়ন খান মোঃ আকতারুজ্জামান গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) এক শোকবাণীতে লায়ন খান মোঃ আকতারুজ্জামান বলেন, দেশে করোনা সংক্রমণ ধরা পড়ার প্রথম দিন থেকেই বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। করোনা পরিস্থিতিতে নিরলসভাবে দায়িত্ব পালন করতে গিয়ে নিজের অজান্তেই করোনায় আক্রান্ত হচ্ছেন পুলিশ সদস্যরা।

জনগণকে সেবা দিতে গিয়েই জীবন উৎসর্গ করলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এএসআই মোঃ আবদুল খালেক ও কনস্টবল আশেক মাহমুদ এ দুই বীর পুলিশ। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত তাঁরা দেশের কল্যাণ ও জনগণের সেবায় কাজ করে গেছেন। তাঁরা আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করে গেলেন, তা বাংলাদেশের মানুষ চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

লায়ন খান মোঃ আকতারুজ্জামান শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান। তিনি তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

About admin

Check Also

খন্দকার গোলাম মওলা নকশেবন্দী বাংলার টিভি ৭১ এর প্রধান উপদেষ্টা হয়েছেন

বাংলাদেশ আওয়ামীলীগ এর উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ ধর্ম বিষয়ক উপকমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *