Home / বিবিধ / পুলিশের মানবিক আচরণে মুগ্ধ দেশের মানুষ

পুলিশের মানবিক আচরণে মুগ্ধ দেশের মানুষ

মোঃ সাইফুল ইসলাম আকাশ

বাংলাদেশ পুলিশের এমন মানবিক আচরণে দেশের মানুষ মুগ্ধ। এজন্য অনেকেই পুলিশের কর্মকাণ্ডের প্রশংসা করছেন। করোনাকালে মানুষকে সুরক্ষিত রাখতে বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য জীবনের ঝুঁকি নিয়ে নিরলস কাজ করে যাচ্ছেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য একটি বিশেষ শ্রেণী উদ্দেশ্যমূলকভাবে পুলিশের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছেন। ইচ্ছাকৃতভাবে পুলিশের মানবিক কার্যক্রমকে টার্গেট করে নানা ধরনের কটাক্ষ করছেন। দেশের এমন পরিস্থিতিতে এমন আচরণ অনাকাঙ্ক্ষিত ও নিঃসন্দেহে উদ্দেশ্যপ্রণোদিত।

বিশেষ শ্রেনীটি করোনা সন্দেহে কারও মৃত্যু হলে কেউ এগিয়ে না এলেও পুলিশ লাশ দাফন করে, তখন এরা প্রশ্ন তোলে না। যখন অসুস্থ ব্যক্তি ঘণ্টার পর ঘণ্টা পড়ে থাকলেও করোনা সন্দেহে হাসপাতালে নেওয়ার জন্য কেউ এগিয়ে না এলেও পুলিশ যখন হাসপাতালে নেয়, তখনও এরা তখন প্রশ্ন তোলে না। চিকিৎসক ও নার্সদের যখন পুলিশ হাসপাতালে দিয়ে আসে তখনো এরা প্রশ্ন তোলে না। কিন্তু পুলিশ মানবিক সহায়তা কার্যক্রম চালালেই তাদের গাত্রদাহ শুরু হয়। নানা অবান্তর বিষয় হাজির করে সাঙ্গপাঙ্গ নিয়ে কটাক্ষ করা শুরু করে।

জাতির এই সংকটময় কালে পুলিশ প্রকাশ্যে ও গোপণে মানুষের পাশে দাঁড়িয়েছে। তাই দেশের মানুষের পাশে পুলিশ সব সময় থাকবে। আসুন সবাই মিলে দেশটা সোনার দেশ গড়েতুলি।

About admin

Check Also

আল্লাহর অশেষ রহমতে কোন ইমাম ও মুয়াজ্জিন এর ক্ষতি হতে শুনি নাই

বিশেষ সংবাদদাতাঃ মুন্সিগঞ্জ সদর উপজেলার রামপালে ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে নগদ টাকা ও লুঙ্গি বিতরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *