Home / অর্থনীতি / রামগঞ্জে আপন আলো ফাউন্ডেশনের ৩১০ পরিবারে ইফতার সমগ্রী বিতরণ

রামগঞ্জে আপন আলো ফাউন্ডেশনের ৩১০ পরিবারে ইফতার সমগ্রী বিতরণ

শাহে ইমরান, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

মহামারী করোনায় বিপদ্গ্রস্থ কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে বস্তাভর্তি ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছে আপন আলো ফাউন্ডেশন। রামগঞ্জ উপজেলার লামচর ইউপিতে রসুলপুর, আংশিক কালিকাপুর, কাশিম নগর, ও দাসপাড়া গ্রামে ৩১০ পরিবারের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন আপন আলো ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের উদ্যোগে পরিচালনা পরিষদ ও অত্র এলাকার কিছু তরুণ, যুবক, ছাত্র ও প্রবাসীদের সহযোগিতায় এই কার্যক্রম পরিচালনা করা হয়। এতে উপস্থিত ছিলেন, ৬নং লামচর ইউনিয়নের চেয়ারম্যান মাহেনারা পারভিন পান্না, হোসেন আহমেদ, আখতার হোসাইন ভুইয়া, আলগীর হোসেন ভুইয়া, মহসিন আউয়াল মঞ্জু ভুইয়া, আতিকুর রহমান মাসুদ, সিরাজুল ইসলাম, ছানা উল্লাহ, ও রিজবী সহ প্রমুখ।

এক প্রশ্নের জবাবে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মিজানুর রহমান বলেন, এ দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকা আমাদের কর্তব্য। তাই ঝুঁকি যেনেও আমরা পিছ পা হচ্ছি না। আমাদের প্রত্যেক সদস্য অসহায় মানুষদের কাছে ইফতার সামগ্রী ও খাবার পৌঁছে দিতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। তিনি আরো বলেন, আল্লাহ্ সুবহানুতা’য়ালার সন্তুষ্টি অর্জনের জন্যে যাঁরা নগদ অর্থ দান করেছেন, শ্রম এবং মানুষের দ্বারে দ্বারে গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দিয়ে এ মহান কাজটিকে সুন্দরভাবে সম্পন্ন করতে সহায়তা করেছেন আল্লাহ্ তাদের দান এবং ত্যাগকে কবুল করুন।

About admin

Check Also

মধু ও জধু মালিতার পরিবারের মধ্যে আর্থিক সহযোগিতা করেন টোটন জোয়ার্দার

মোঃ রবিউল ইসলাম, চুয়াডাঙ্গা থেকে চুয়াডাঙ্গার জেলা সদর হায়দারপুরে মৃত মধু মালিথার ও আহত জধু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *