Home / জাতীয় / লায়ন্স ক্লাব এর উদ্যোগে চল্লিশ হাজার মানুষের মাঝে খাদ্য দ্রব্য বিতরণ

লায়ন্স ক্লাব এর উদ্যোগে চল্লিশ হাজার মানুষের মাঝে খাদ্য দ্রব্য বিতরণ

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল, মাল্টিপল জেলা ৩১৫, বাংলাদেশ এর আয়োজনে ৫ই এপ্রিল রোজ রবিবার দুপুর ১২ ঘটিকায় লায়ন্স ভবন, বেগম রোকেয়া সরনী, আগাঁরগাঁও ঢাকায় ৪০,০০০(চল্লিশ হাজার) মানুষের মাঝে খাদ্য দ্রব্য ও অন্যান্য নিত্ত প্রয়োজনীয় সামগ্রি বিতরণ করা হয়।

উক্ত প্রোগ্রাম এর শুভ উদ্বোধন করেন লায়ন ড, মোঃ এরশাদ হুসাইন রানা পি এম জে এফ, কাউন্সিল চেয়ারপার্সন (২০১৯-২০২০) মাল্টিপল জেলা ৩১৫, বাংলাদেশ। এবং অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কভিড-১৯ সার্ভিস প্রোগ্রাম এর চেয়ারম্যান লায়ন এম, কে, বাসার পি এম জে এফ, মেম্বার সেক্রেটারি লায়ন মোঃ মোবারক হোসেন এম জে এফ, ট্রেজারার লায়ন দেওয়ান নাসিরুল হক পি এম জে এফ, এছাড়াও লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর বিভিন্ন জেলার ডিজি, পিডিজি, পিসিসি ও অন্যান্য লায়ন নেত্রী বৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন হাসপাতালে কর্মরত সাস্থ কর্মী যারা আছেন তাদের সেবার মান তরান্বিত করার লক্ষে পিপিই প্রদান এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় ১ কোটি মানুষকে সচেতন করার লক্ষে করোনা ভাইরাস সম্পর্কিত অ্যাওয়ার্নেস প্রোগ্রাম কর্মসূচির আয়োজন করা হয়।

অনুষ্ঠান উদ্বোধক লায়ন ড, মোঃ এরশাদ হুসাইন রানা বলেন, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল মাল্টিপল জেলা ৩১৫ বিগত দিনে বাংলাদেশের সকল প্রকার দুর্যোগ মুহুর্তে বিভিন্ন সেবা মূলক কার্যক্রমে অংশ গ্রহণ করেছে। সেই ধারাবাহিকতায় বর্তমানেও করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকে মাল্টিপল জেলা ৩১৫ অন্তর্ভুক্ত ৭ টি জেলার ডিজি টিমের উদ্যোগে জেলার লায়নদের সহযোগিতায় হ্যান্ড গ্লাবস,মাস্ক,হ্যান্ড সেনিটাইজার এবং খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। আগামী দিনেও মাল্টিপল জেলার এই কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এখানে বিশেষ ভাবে উল্লেখ্য যে, ধারাবাহিক ভাবে সমস্ত কার্যক্রমটি পরিচালনার নেপথ্যে যেই নামটি উল্লেখ না করলে অসম্পন্ন রয়ে যাবে তিনি আমাদের অত্যন্ত প্রিয় বাংলাদেশের গর্ব আন্তর্জাতিক পরিচালক কাজি আকরাম উদ্দিন আহমেদ পি এম জে এফ। যার নেত্রীত্তে শুরু থেকে শেষ পর্যন্ত সেবা কর্মসূচি পরিচালিত হবে। তিনি দেশের ধন্যাঢ্য ব্যাক্তি বর্গের প্রতিও আহবান রাখেন, তারাও যেন সরকারের সেবার পাশা পাশি নিজ নিজ এলাকায় কম সৌভাগ্যবান মানুষের সাহায্যে এগিয়ে আসেন। সব শেষে এই কমিটির চেয়ারম্যান সহ সকল লায়ন বৃন্দদের ধন্যবাদ জানান। এবং যারা এই কার্যক্রম কে সফল করার জন্য অর্থনৈতিক ভাবে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞ্যপন করেন।

অনলাইন প্রচারেঃ আলহাজ্ব লায়ন খান মোঃ আকতারুজ্জামান এমজেএফ। মোবাইলঃ ০১৮১৯১০৬৩৪৩

লায়ন মোঃ আব্দুর রহমান। মোবাইলঃ ০১৬ ২৩ ২৮২৮২৮

About admin

Check Also

খন্দকার গোলাম মওলা নকশেবন্দী বাংলার টিভি ৭১ এর প্রধান উপদেষ্টা হয়েছেন

বাংলাদেশ আওয়ামীলীগ এর উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ ধর্ম বিষয়ক উপকমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *