Home / Uncategorized / সরকারী অফিসের প্রবেশ মুখে গোয়ালঘর ও বখাটেদের আড্ডা:

সরকারী অফিসের প্রবেশ মুখে গোয়ালঘর ও বখাটেদের আড্ডা:

সরকারী অফিসের প্রবেশ মুখে গোয়ালঘর ও বখাটেদের আড্ডা:

নিউজ ডেস্ক।।
.
জেলা প্রশাসকের কার্যালয়, নোয়াখালী এর আওতাধীন কালেক্টরেট ভবন-২ এ প্রবেশমুখে অজ্ঞাতনামা জনৈক ব্যক্তি কর্তৃক গোয়ালঘর তৈরী করে সেখানে গবাদীপশু লালন পালন করা হচ্ছে। এতে ঐ পথে সরকারী দপ্তরে (জেলা সমবায় অফিস, জেলা প্রাণী সম্পদ অফিস, ফায়ার সার্ভিস অফিস, জেলা যুব ও ক্রীড়া অফিস, জেলা তথ্য অফিস, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, প্রবেশনাল অফিসারের দপ্তর, শহর সমাজসেবা অফিস ও সমাজসেবা অফিসের আওতাধীন প্রশিক্ষণ কেন্দ্র) কর্মরত কর্মকর্তা/কর্মচারীগণ যাতায়াতের সময় অত্যন্ত দুর্ঘন্ধ সহ্য করে অফিসে প্রবেশ করতে হয়। অফিসে প্রবেশ করার পরও গোয়ালঘরের গন্ধে দাপ্তরিক কাজ সমাধানে খুবই সমস্যা হয়। এছাড়াও উক্ত গোয়ালঘরের আড়ালে রাতের বেলায় অনৈতিক কার্যকলাপ সংঘটিত হয় বলে অনেকে জানান। অফিস সময়ে কিংবা অফিস শেষ হওয়ার পর এই ভবনের এরিয়ায় অনেক বখাটে যুবকের সিগারেটসহ আড্ডা দিতে দেখা যায়।
এমতাবস্থায় উক্ত গোয়ালঘর ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করে জেলা প্রশাসক, নোয়াখালী মহোদয়ের কার্যালয়ের সম্মুখ অংশে যে রকম দেয়াল দিয়ে ঘেরাও করা হয়েছে তদরূপ দেয়াল তৈরী করে কালেক্টরট ভবন-২ এর নিরাপত্তা নিশ্চিত ও সৌন্দর্য বর্ধনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক, নোয়াখালী মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি।

About নিজস্ব প্রতিবেদক

Check Also

সাংবাদিক মুজাক্কির হত্যার বিচারের দাবিতে উত্তাল নোয়াখালী।

সাংবাদিক মুজাক্কির হত্যার বিচারের দাবিতে উত্তাল নোয়াখালী। নিউজ ডেস্ক।। .  নোয়াখালীতে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *